রাশিয়ায় আরবিসিসিআই’র বিজনেস সেমিনার অনুষ্ঠিত

This slideshow requires JavaScript.

মস্কোতে বসবাসরত প্রবাসী বাংলাদেশি ব্যাবসায়ীদের সংগঠন বাংলাদেশি বিজনেসম্যান এ্যাসোসিয়েশন ‘আরবিসিসিআই’ আয়োজিত ‘রাশিয়ায় ব্যাবসার দিক নির্দেশনা’ শীর্ষক এক সেমিনার গত ৩ ডিসেম্বর শনিবার মস্কোর ওয়ারশ হোটেলের কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত হয়।

রাশিয়ায় ব্যাবসা পরিচালনার ক্ষেএে বিভিন্ন সমস্যা ও এই সেক্টরে সম্ভাবনাসহ নানা দিক নিয়ে বক্তারা আলোচনা করেন।সেমিনার আয়োজনের সার্বিক দায়িত্ব পালন করেন  ভাইস প্রেসিডেন্ট শওকত আলী খান মামুন।উদ্বোধনী অধিবেশনে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশি বিজনেসম্যান এ্যাসোসিয়েশন ‘আরবিসিসিআই’র সভাপতি ফিরোজ-উল-আলম খান।

সংগঠনের সদস্য মনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত এ সেমিনারে  মূল প্রবন্ধের ওপর আলোচনায় অংশ নেন  স্লাভিয়া বাংকের বোর্ড অব চেয়ারম্যান আলেক্সি রুবেজনি,মস্কো স্টেট একাডেমি অব বিজনেস এ্যাডমিনিস্ট্রেশনের প্রযুক্তি ও  উদ্ভাবনী বিষয়ক ভাইস ডিন ডেনিস কুজনেতছব,ব্যাবসার কাজে আইনি সহায়তা দানকারী বেসরকারি সংস্থা রাসোবি’র পরিচালক জুলিয়া আকেনিনা ও একই প্রতিষ্ঠানের সহকারি পরিচালক ইরিনা মিখাইলেনকা এবং এ্যাডমিরালেস্কী বাংকের কর্মকর্তা শানিনা কেসেনিনা ও রোডিকভ রামান।

সেমিনারে বাংলাদেশি বিজনেসম্যান এ্যাসোসিয়েশন ‘আরবিসিসিআই’র সদস্য ছাড়াও বাংলাদেশ কমিউনিটির গন্যমান্য লোকজন ও সাংবাদিকরা  উপস্থিত ছিলেন।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s